Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৪ নভেম্বর ২০১৯

ভুয়াপুর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক


প্রকাশন তারিখ : 2019-11-01


বাঙালি জাতির প্রতিটি মহৎ, শুভ ও কল্যাণকর অর্জনে আওয়ামী লীগের ভূমিকা ছিল অন্যন্য। আওয়ামী লীগ বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধসহ প্রতিটি গণতান্ত্রিক, রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে।  আওয়ামী লীগের শক্তি তাদের তৃণমূল। তাই তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে এই নব্য ও সুবিধাভোগী আওয়ামী লীগারদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।
আজ  কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক ভুয়াপুর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন।
কৃষি মন্ত্রী বলেন; আওয়ামী লীগের যে ইতিহাস ও ঐতিহ্য সেটাকে স্মরণে রেখেই এই জায়গাগুলোতে নজর দিতে হবে। যারা সত্যিকার অর্থেই আওয়ামী লীগের আদর্শের সঙ্গে একমত তাদের দলে ভেড়াতে হবে। এটা বঙ্গবন্ধুর প্রতিষ্ঠিত রাজনৈতিক দল। তিনি জীবন দিয়ে একটা স্বাধীন দেশ উপহার দিয়েছেন। আমি আশা করি- আওয়ামী লীগের নেতাকর্মীরাও যেন বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা ও সম্মান রেখে তার দলকেও শুদ্ধ রাখার চেষ্টা করবেন।
সম্মেলনের  স্বাগত বক্তব্য করেন টাংগাইল-২ আসনের সংসদ সদস্য ছোট মনির। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য মির্জা আজম, জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক,কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান,বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন,উপ দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি জোয়াহের এমপি:সহ কেন্দ্রীয় নেতারা ।